সিলেটে ১৬৭ জন হোম কোয়ারেন্টিন মুক্ত

14

স্টাফ রিপোর্টার :
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে সিলেট বিভাগে নতুন করে আরও ২৪২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর কোয়ারেন্টিন ছেড়েছেন ১৬৭ জন।
বুধবার (২৯ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান বলেন, গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে সিলেটে ১৬ জন, সুনামগঞ্জে ১২৯ জন, হবিগঞ্জে ৫৬ ও মৌলভীবাজারে ৪১ জনকে। এছাড়া সিলেটে ২০, সুনামগঞ্জে ৪৯, হবিগঞ্জে ২৬ ও মৌলভীবাজারে ৭২ জন হোম কোয়ারেন্টিন শেষ করেছেন।
তিনি বলেন, গত ১০ মার্চ থেকে এখন পর্যন্ত সিলেট বিভাগে কোয়ারেন্টিনে ছিলেন মোট নয় হাজার ৩৬১ জন। এরমধ্যে ৫ হাজার ৯৯৭ জন ছাড়পত্র পেয়েছেন। এখনও হোম কোয়ারেন্টিনে আছেন ৩ হাজার ৩৬৪ জন। এরমধ্যে রয়েছেন সিলেটের ২৯৪ জন, সুনামগঞ্জের ১ হাজার ৭৩৩ জন, হবিগঞ্জের ৯৮৪ জন এবং মৌলভীবাজারে ৩৫৩ জন।
এছাড়া এখনও হাসপাতাল কোয়ারেন্টিনে আছেন ২৮ জন। এর মধ্যে রয়েছেন সিলেটের ৭ জন, সুনামগঞ্জের ১০ জন, হবিগঞ্জের ১০ ও মৌলভীবাজারের একজন। আইসোলেশনে আছেন ৬৫ জন। এর মধ্যে সিলেটের ১২, সুনামগঞ্জের ২৭ ও হবিগঞ্জের ২৬ জন।
এছাড়া বিভাগজুড়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০৬ জনে। এর মধ্যে রয়েছেন সিলেটের ১৬ জন, সুনামগঞ্জের ২৭ জন, হবিগঞ্জের ৫২ জন ও মৌলভীবাজারের ১১ জন। এর মধ্যে মারা গেছেন তিন জন আর হাসপাতালে ভর্তি আছেন ৬০ জন। এর মধ্যে রয়েছেন সিলেটের ১১ জন, সুনামগঞ্জের ১৭ জন ও হবিগঞ্জের ৩২ জন।