সুনামগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ মোটর সাইকেল আরোহীর

4

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ-সিলেট সড়কের পাগলাবাজার নামক স্থানে ট্রাকের ধাক্কায় সড়ক থেকে ছিটকে পড়ে মোটর সাইকেল আরোহী এক ব্যক্তি মারা গেছেন। আহত হয়েছেন আরো দুইজন। শনিবার বিকাল ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম দেলোয়ার হোসেন জিয়াউর (৪০)।তিনি উপজেলার ডুংরিয়া গ্রামের হাজি তারিফ হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে একটি মালবাহী ট্রাক সুনামগঞ্জের দিকে আসছিল। এসময় মোটর সাইকেলে করে দেলোয়ার হোসেনসহ তিনজন পাগলাবাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় মোটর সাইকেল আরোহীদের ধাক্কা দিলে মোটর সাইকেল থেকে ছিটকে পড়েন তারা। ঘটনাস্থলেই মারা যান জিয়াউর রহমান। গুরতর আহত হন শত্রুমর্দন বাঘেরকোনা রেজা মিয়া (২৭) ও জয়কলস গ্রামের কৃষ্ণ মাৎস্য দাসের ছেলে মিন্টু মাৎস্য দাস (২৮)। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হলে হাসপাতালে এসে মারা যান মিন্টু মাৎস্য দাস। অন্যদিকে আহত রেজা মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জয়কলস হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ আমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক ও হেল্পার পালিয়ে গেছে।