খাদিমনগরে পাঠানগাঁও জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন আফছর উদ্দিন

8
খাদিমনগরে পাঠানগাঁও জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করে মোনাজাত করছেন মসজিদের সভাপতি ও দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক এবং প্রকাশক আফছর উদ্দিন।

স্টাফ রিপোর্টার :
সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়নের ধোপাগুল-সাহেবেরবাজার সড়কের কালাগুল এলাকার পাঠানগাঁও জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন দৈনিক কাজিরবাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও মসজিদ কমিটির সভাপতি আফছর উদ্দিন। গতকাল শুক্রবার বাদ জুম্মা (১৩ মার্চ) বিকেল ৩ টায় তৃতীয় তলা বিশিষ্ট জামে মসজিদের নির্মাণ কাজের এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এর আগে আফছর উদ্দিন ফিতাটেনে জামে মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় এক দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন

খাদিমনগরে পাঠানগাঁও জামে মসজিদের গাঁথুনিতে সিমেন্ট ঢেলে ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করছেন পাঠানগাঁও জামে মসজিদের সভাপতি ও দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক এবং প্রকাশক আফছর উদ্দিন

পাঠানগাঁও জামে মসজিদের ইমাম হাফিজ ক্বারী মোহাম্মদ রইছ উদ্দিন।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাঠানগাঁও জামে মসজিদ কমিটির মোতাওয়াল্লী করম আলী, ৩নং খাদিমনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক বশির আহমদ, সহ-সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, কোষাধ্যক্ষ আশিদ আলী, খাদিমনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, বিশিষ্ট সমাজসেবী মঈন উদ্দিন, আফতাব উদ্দিন, সোরমান আলী, কচির উদ্দিন, সালেহ উদ্দিন ইমরান, এলাকার বিশিষ্ট মুরব্বী ও মসজিদ কমিটির সদস্য এবং হযরত শাহ মাদার (র:) মাজার কমিটির সভাপতি তুরু খাঁ, সদস্য আব্দুল মতিন খাঁ, আলমাস আল মামুন, আনা মিয়া, আফতাব আলী, করিম উদ্দিন, আলবার বকত, রফিকুল ইসলাম, আকরাম আলী, ফলিক মিয়া, ময়না মিয়া, ছয়ফুল মিয়া, রজব উল্লা, হারুন মিয়া, ছনির খাঁ, সালাউদ্দিন, এমরান খাঁ ও হযরত শাহ মাদার (র:) মাজার কমিটির সেক্রেটারী রহিম খাঁ প্রমুখ। পরে শিরনী বিতরণ করা হয়। কোটি টাকা বাজেটে তৃতীয় তলা বিশিষ্ট এ জামে মসজিদের সার্বিক সহযোগিতা করছেন আফছর উদ্দিন।
উল্লেখ্য, পাঠানগাঁও জামে মসজিদের ১শ’ ১০ ডিসিমেল জায়গার মধ্যে ২০ ডিসিমেল জায়গার উপর এই মসজিদ নির্মিত হচ্ছে। এতে ব্যয় ধরা হয়েছে এক কোটি টাকা।