অনুশীলন করলো বাংলাদেশ ও জিম্বাবুয়ে

6
তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অধিনায়ক মাশরাফির নেতৃত্বে অনুশীলনে নেমেছে টাইগার বাহিনী। অনুশীলনের ফাঁকে প্রধান কোচের সাথে পরামর্শ করছেন অধিনায়ক।

স্টাফ রিপোর্টার :
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কঠোর অনুশীলন করেছে বাংলাদেশ আর জিম্বাবুয়ে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ৩টা থেকে অনুশীলন শুরু করে বাংলাদেশ দল, অনুশীলন চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এর আগে সকাল সাড়ে ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত অনুশীলনে ঘাম ঝরিয়েছেন জিম্বাবুয়ের ক্রিকেটাররাও। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১, ৩ ও ৬ মার্চ তিনটি ওয়ানডে খেলবে দুই দল।
বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্র“ব, নাঈম শেখ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, আল আমিন হোসেন, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।
জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াড : চামু চিবাবা (অধিনায়ক), তিমিসেন মারুমা, সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, তিনাশে কামুনহুকামওয়ি, ওয়েসলি মাদভেরে, ক্রিস্টোফার এমপোফু, টিনোতেন্দা মুতুমবোজি, কার্ল মুম্বা, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), আইনসলে এনদোভু, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো, চার্লটন টিসুমা ও শন উইলিয়ামস।