প্রধানমন্ত্রী, সংসদ সদস্য ও পুলিশ সম্পর্কে অশ্লীল, মিথ্যা ও সম্মান হানিকর ছবি-পোষ্ট করার অপরাধে যুবক আটক

28
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী, এমপি এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের অশ্লীল ছবি শেয়ার ও মন্তব্য করায় ধৃত ব্যক্তি।

স্টাফ রিপোর্টার  :
নগরীর কুয়ারপার থেকে প্রধানমন্ত্রী, সংসদ সদস্য ও পুলিশ সম্পর্কে অশ্লীল ও সম্মানহানীকর ফেইসবুকে ছবি পোষ্ট করার অপরাধে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গ্রেফতারকৃত মো: হাবিবুল আহমদ উরফে হাবিবুর উরফে রনি (২৫) নগরীর কুয়ারপাড়ের ইঙ্গুলাল রোডের ৪৭ নং বাসার হানিফ আহমদের পুত্র।
র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার রাত পৌনে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) একটি অভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে নগরীর কুয়ারপাড় এলাকায় আসামী গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, একাধিক সংসদ সদস্য, পুলিশ সম্পর্কে কুরুচিপূর্ণ, অশ্লীল সম্মান হানিকর ফেইসবুকে ছবি পোষ্ট ও মন্তব্য করার অভিযোগে মোঃ হাবিবুল আহমদ উরফে হাবিবু উরফে রনিকে গ্রেফতার করে।
উল্লেখ্য, গ্রেফতারকৃত হাবিবুল দীর্ঘদিন যাবত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে জাতীয় ব্যক্তি বর্গ সম্পর্কে অশ্লীল সম্মান হানিকর ছবি পোষ্ট ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। গ্রেফতারকৃত অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের পূর্বক তাকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।