জিন্দাবাজার থেকে অপহরণকারী গ্রেফতার, অপহৃত যুবক উদ্ধার

11
আটক ৫ অপহরণকারী।

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে ৫ অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত যুবককে উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার নগরীর জিন্দাবাজারের একটি রেস্টুরেন্ট থেকে অপহরণকারীদের গ্রেফতার ও দক্ষিণ সুরমা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়। অপহৃত যুবক অর্জুন দেবনাথ (২৫) মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার গুড়াভূই গ্রামের মৃত হরিপদ দেবনাথের পুত্র।
এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা জানান, গত রবিবার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির একটি দল জিন্দাবাজার জল্লারপারস্থ পানসি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ৫ অপহরণকারীকে গ্রেফতার করে। পরে তাদের তথ্যের ভিত্তিতে দক্ষিণ সুরমার কদমতলি রেলওয়ে ষ্টেশন হতে অপহৃত ভিকটিম অর্জুন দেবনাথকে উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জের ধর্মপাশা থানার সানবাড়ি গ্রামের প্রানেশ মজুমদারের পুত্র পার্থ প্রীতম মজুমদার (২৪), জগন্নাথপুর থানার মোল্লারগাঁও-এর মৃত গোপাল দেবের পুত্র সজল দেব (২৫), জকিগঞ্জ থানার মরিচা গ্রামের মৃত গোলাম আহমদের পুত্র সুমন আহমদ (২৬), মৌলভীবাজারের রাজনগর থানার তুলাপুর গ্রামের রনধীর দাসের পুত্র রাজ দাস (২৬) এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার হলিমপুর গ্রামের গুরুচরণ দাসের পুত্র প্রীতম দাস (২৭)।
এ বিষয়ে অপহৃত অর্জুন দেবনাথ গত সোমবার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৩।