প্রধানমন্ত্রীর তহবিল থেকে অসুস্থদের মধ্যে চেক বিতরণ

15
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে গরীব রোগাক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার জন্য অনুদান বাবত মঞ্জুরীকৃত অর্থের চেক বিতরণ করছেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মো. লুৎফুর রহমান বলেছেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্যই তিনি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। রোগাক্রান্ত মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবত অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
৩ ফেব্রুয়ারী সোমবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা পরিষদের সদস্য মোহাম্মদ মতিউর রহমানের সঞ্চালনায় ও জেলা পরিষদের প্রধান নির্বাহী দেবজিত সিনহার সভাপতিত্বে এবং আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রনজিত সরকার।
আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা ছাত্রলীগের সবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, জেলা পরিষদের সদস্য মো. শাহনুর, নুরুল ইসলাম ইছন, নজরুল হোসেন, সুয়েব আহমদ সায়্যিদ, বদরুল ইসলাম, মরশ্বীর আলী, আহমদ হোসেন প্রমুখ।
চেক প্রাপ্তরা হলেন বিশ্বনাথ উপজেলার রাজা গঞ্জ বাজারের মো.আব্দুর রহিম ৫০হাজার টাকা,বিয়ানী বাজার উপজেলা রামদা বাজারের হাফিজ মোহাম্মদ আব্দুল হক ৫০ হাজার টাকা, সিলেট সিটি কর্পোরেশনের চৌকিদেখী রংধনু আবাসিক এলাকার বাসিন্দা রবীন্দ্র দেব ৫০ হাজার টাকা, দক্ষিণ সুরমা মোগলাবাজার থানার দক্ষিণ কুশিঘাট গ্রামের মো.গুলজার আহমদ জগলু ৫০ হাজার টাকা, দক্ষিণ সুরমা হবিনন্দী দক্ষিণ কুশিঘাটের মো. নিজাম উদ্দিন ইরান ৫০ হাজার টাকা, সিলেট স্টেশন রোড সাধুর বাজারের মো. আব্দুল মতিন ভ্ুঁইয়া ৫০ হাজার টাকা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.আনছার মিয়া ৫০ হাজার টাকা। বিজ্ঞপ্তি