অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন – মাসুক উদ্দিন

6
১৯নং ওয়ার্ডে গরীব ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

প্রধানমন্ত্রীর তহবিল থেকে মহানগরীর ১৯নং ওয়ার্ডে গরীব ও অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় কাউন্সিলর কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়।
১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদের সভাপতিত্বে ও ১৯নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রব সায়েমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। এ সময় তিনি বলেন, অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। দেশকে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চালাতে নেত্রী কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে তিনি আমরণ কাজ করে যাবেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ মোশাহিদ আলী, মহানগরের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পুতুল, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, সাবেক সদস্য এড. জুনেল আহমদ, ১৯নং ওয়ার্ড সচিব মখলিছুর রনি, নুরুল ইসলাম সোহেল, মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পি, যুবলীগ নেতা সোহেল আহমদ, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত বাপন, শফিকুর রহমান সুমন, ফাহাদ আহমদ, ইমাদ আহমদ, টিপু আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি