শীতার্তদের পাশে সরকারের পাশাপাশি বিত্তশালীরা এগিয়ে আসুন -এড. মিসবাহ সিরাজ

9
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে নগরীর ১০নং ওয়ার্ডের ঘাসিটুলার বেতেরবাজারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় ও শীতার্ত মানুষের পাশে থেকে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন। বঙ্গবন্ধু কন্যা সব সময় অসহায় মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছেন। সমাজের দুস্থদের উন্নয়নের জন্য যা যা করণীয় তার সবটুকু করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ থেকে দূরীভূত হচ্ছে দারিদ্র্যের অভিশাপ।
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সিসিকের ১০নং ওয়ার্ডের ঘাসিটুলার বেতেরবাজারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডের কাউন্সিলর তারেক উদ্দিন তাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম ইছন মিয়া, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন সাহাবুল, সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ইফতে কামরুল হাসান তায়েফ।
অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাসুক আমহদ, আলেখ আহমদ, রহিম উদ্দিন, মো. সাজ্জাদুর রহমান, হিমাংশু সরকার, রুপন আহমদ, রাহুল তালুকদার, মো. রাজিব, জামাল, ছায়েম, মনিহার, সুহেল, জুয়েল, আবুল কালাম আজাদ, নিজাম উদ্দিন, মাহমুদা খাতুন, সুমি আক্তার, রাজিব মুর্শেদ রাজু, রেন্টু তালুকদার, জুয়েল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি