প্রধানমন্ত্রীকে কটুক্তিকারী গ্রেফতারকৃত রাফি এক দিনের রিমান্ডে

4

স্টাফ রিপোর্টার :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী ও সংসদ সদস্যদের নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে গ্রেফতারকৃত মুক্তার আহমদ রাফিকে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ডে নিয়েছে মহানগর পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে সিলেট মেট্রোপলিটন ১ম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ভুইয়া রিমান্ডের এ আদেশ দেন।
জানা গেছে, সিলেট মেট্রোপলিটন ১ম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটর কাছে আসামিকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে তদন্তকারী এসএমপি পুলিশ। এর পরিপ্রেক্ষিতে গতকাল মঙ্গলবার শুনানি করে আদালত রাফির ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত বুধবার রাত সাড়ে ১০টায় নগরী থেকে রাফিকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী, সংসদ সদস্যদের নিয়ে কটূক্তি, কুরুচিপূর্ণ ছবি, অশালীন কথাবার্তা ও কুরুচিপূর্ণ মন্তব্যসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগ রয়েছে। মুক্তার আহমদ রাফি (২৮) নগরীর ঘাসিটুলার হিয়াবরন মোল্লাপাড়া ব্লক-ডি ১২৪নং বাসার বাসিন্দা। এ ব্যাপারে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম বাদি হয়ে তথ্য প্রযুক্তি আইনে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন।