বর্তমান প্রযুক্তি নির্ভর পৃথিবীতে শিক্ষা অর্জনের বিকল্প নেই ——— ইউএনও মামুনুর রহমান

2

গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান বলেছেন, সুশিক্ষাই জাতির মেরুদন্ড। বর্তমান প্রযুক্তি নির্ভর পৃথিবীতে শিক্ষা অর্জনের বিকল্প নেই। জ্ঞান নির্ভর জাতিই শ্রেষ্ঠ জাতি। প্রাথমিক পর্যায়ে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে মেধাবৃত্তি পরীক্ষা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ ধরনের পরীক্ষা শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়তা করছে। তিনি এলাকার শিক্ষানুরাগীদের মেধাবৃত্তি পরীক্ষা আয়োজনের আহবান জানান।
তিনি গত ১৫ জানুয়ারি বুধবার বিকালে সৃজনী বিদ্যাপীঠ প্রাঙ্গণে উপজেলার ৪নং লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মঈন উদ্দিন আহমদ ও সহোদর মুহিব উদ্দিন আহমদ স্মরণে তাদের পরিবারের পৃষ্ঠপোষকতায় ও সৃজনী বিদ্যাপীঠের পরিচালনায় মঈন উদ্দিন ও মুহিব উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের মধ্যে বৃত্তিপ্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মঈন উদ্দিন ও মুহিব উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক, সৃজনী বিদ্যাপীঠের অধ্যক্ষ তোফায়েল আহমদ চৌধুরী’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আছাদুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরীক্ষার প্রধান পৃষ্ঠপোষক মামুন উদ্দীন আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদ আহমদ, কে.জি এন্ড প্রি-ক্যাডেট স্কুল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ মোজাফফর হুসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আব্দুল হালীম, শাহাব উদ্দীন, আবুল খায়ের চৌধুরী, খসরু হুসেন চৌধুরী, আবু হাসান চৌধুরী, রাশেদা খানম চৌধুরী।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সৃজনী বিদ্যাপীঠের সহকারী শিক্ষক হাফিজ মাওলানা আব্দুল হান্নান, স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক ফখরুল ইসলাম। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আব্দুল আলীম মিয়াজী। আরো উপস্থিত ছিলেন আপ্তাব উদ্দীন হাসনু, কলীম উদ্দীন, সোরাব আলী, আব্দুর রহীম চৌধুরী, ড. শেখ আব্দুস শাকুর, ইব্রাহীম আলী, আইয়ুব আলী, ফয়সর আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি