মহান বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের কর্মসূচী ঘোষণা

8

যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে ১৪ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় শহীদ বুদ্ধিজীবী দিবসে বুদ্ধিজীবী স্মৃতি সৌধে কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি সম্মান প্রদর্শনের জন্য পুষ্পস্তবক অর্পণ।
১৬ ডিসেম্বর প্রথম প্রহরে রাত ১২:০১ মিনিটের সময় কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ, সকাল ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধের চিত্র প্রদর্শনী ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত চিত্রাংকন প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ঐ দিন সরাসরি অংশগ্রহণ করতে পারবে। চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।
উক্ত সকল কর্মসূচীতে সিলেট মহানগর যুবলীগের অন্তর্ভূক্ত ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের সকল নেতাকর্মীকে কর্মসূচী সফলে উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার। বিজ্ঞপ্তি