মরহুম আলহাজ্ব আব্দুল আজিজ খান ফাউন্ডেশনের কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা

17

মরহুম আলহাজ্ব আব্দুল আজিজ খান ফাউন্ডেশনের উদ্যোগে ক্ষুদে হাফিজদের সহিহ কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের পাঠানপাড়াস্থ গোটাটিকর ইসলামিয়া দাখিল মাদ্রাসায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গোটাটিকর ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল ওয়াদুদ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজম খান।
মাদ্রাসার সহকারী শিক্ষক হোসেন আহমদের পরিচালনায় অনষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মরহুম আলহাজ্ব আব্দুল আজিজ খান ফাউন্ডেশনের চেয়ারম্যান ও যুক্তরাজ্য প্রবাসী নিলুফার খানম, ফাইন্ডেশনের নির্বাহী সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী আবুল খায়ের খান, গোটাটিকার মাদ্রাসার সুপার মো. খলিলুর রহমান, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, মঞ্জুর হোসেন খান।
সহিহ কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন গোটাটির ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক ক্বারী আমজাদ আলী, যুক্তরাষ্ট্র প্রবাসী হাফিজা আমিরা সৈয়দা আলী ও হাফিজা সৈয়দা তাসনিম আলী। বিজ্ঞপ্তি