বাবনায় সিএনজি অটোরিক্সা শ্রমিকদের সংঘর্ষে ব্যবসায়ীদের ক্ষয়ক্ষতি সালিশে সমাধান বিষয়ে মতবিনিময় সভা

7

নগরীর দক্ষিণ সুরমার ষ্টেশন রোডে বাবনা ও ভূইয়া পাম্প সিএনজি অটোরিক্সা শ্রমিকদের মধ্যে ২ ডিসেম্বর সংঘর্ষে ষ্টেশন রোড ব্যবসায়ীদের ব্যাপক ক্ষয়ক্ষতি এবং বিরোধ মিমাংসার জন্য সালিশে সমাধানের উদ্যোগ নেওয়া হয়েছে।
৩ ডিসেম্বর রাতে বাবনা পয়েন্টে ষ্টেশন রোড ব্যবসায়ী সমিতির উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়। ষ্টেশন রোড ব্যবসায়ী সমিতির সভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হোসেনের সভাপতিত্বে ও সহসভাপতি ক্রীড়া সংগঠক হাজী আব্দুস সাত্তারের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি ও মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মখন মিয়া, ২নং বরইকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন, তেতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মইনুল ইসলাম, ষ্টেশন রোড ব্যবসায়ী সমিতির সিনিয়র সহসভাপতি হাজী মজনু উদ্দিন, সমাজসেবী মহসিন কামরান, যুগ্ম সম্পাদক মোঃ আবুল কালাম, সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের জেলার নেতা খলিল খান, আজাদ মিয়া, মতছির আলী, ভূইয়া পাম্প শাখার সভাপতি মোহাম্মদ আলী, সমাজসেবী সোহেল রানা, আহমদ খান, মোঃ শাহীন মিয়া, দুলাল আহমদ, আনোয়ার হোসেন জুবায়ের, কাহের মিয়া, শ্যামল বাবু প্রমুখ।
সভায় সামাজিক নিয়মে বিরোধ ও সমস্যা সমাধানের লক্ষে সকল পক্ষ একমত পোষণ করে শান্তি শৃঙ্খলা বজায় রাখবেন বলে পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে। বিজ্ঞপ্তি