দুইদিন ব্যাপী এডাল্ট ইন স্কাউটিং বিষয়ক ওয়ার্কশপ

5

বাংলাদেশ স্কাউটসের এডাল্ট ইন স্কাউটিং বিভাগের উদ্যোগে এবং বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের ব্যবস্থাপনায় বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার, সিলেটে ৩-৪ ডিসেম্বর সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম রেলওয়ে, নৌ ও এয়ার অঞ্চলের স্কাউটারগণের অংশগ্রহণে দুইদিন ব্যাপী এডাল্ট ইন স্কাউটিং বিষয়ক ওয়ার্কশপ সম্পন্ন হয়েছে।
ওয়ার্কশপের প্রথম পর্বে প্রাথমিক শিক্ষা, সিলেট বিভাগের উপ-পরিচালক এ.কে.এম সাফায়েত আলীর সভাপতিত্বে ও খাজাঞ্চিবাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ইউনিট লিডার মাহফুজা আহমেদ মাহফি’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (এডাল্ট ইন স্কাউটিং) ফেরদৌস আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ-কমিশনার (এডাল্ট রিসোর্সেস) আমিমুল এহসান খান পারভেজ ও শরীফ আহমদ কামাল, কুমিল্লা অঞ্চলের কমিশনার রাশেদা আক্তার। ধন্যবাদ জ্ঞাপন করেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের আঞ্চলিক কমিশনার মুবিন আহমদ জায়গীরদার। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সম্পাদক মোঃ মহিউল ইসলাম (মুমিত)। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস, কুমিল্লা অঞ্চলের সম্পাদক আব্দুল আউয়াল ও চট্টগ্রাম অঞ্চলের ভারপ্রাপ্ত সম্পাদক বেলাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানের প্রারম্ভে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাংলাদেশ স্কাউটসের মুখপত্র অগ্রদূত এর সিলেট জেলা প্রতিনিধি খন্দকার মোঃ শাহনুর হোসেন ও গীতা পাঠ করেন তেতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমিত্রা রায়।
ওয়ার্কশপে সিলেট, কুমিল্লা, চট্টগ্রাম রেলওয়ে, নৌ ও এয়ার অঞ্চলের উপ-কমিশনার, সম্পাদকসহ বিভিন্ন স্তরের স্কাউটারগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি