করিম উল্লাহ মার্কেটের আত্মহত্যার হুমকি দেয়া সেই ব্যবসায়ীকে কারাগারে প্রেরণ

13

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের আত্মহত্যার হুমকী দেয়া সেই নাঈম টেলিকমের মালিক আব্দুস সালেক উরফে সালেক আলীকে (৫০) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুর দেড় টার দিকে তাকে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত সালেক ওসমানীনগর উপজেলার হলিমপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের পুত্র।
এদিকে এ ঘটনায় করিম উল্ল্যাহ মার্কেট ব্যবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সেক্রেটারী মোশারফ হোসেন চৌধুরী বাদি হয়ে আব্দুস সালেক উরফে সালেক আলীকে আসামী করে কোতোয়ালী থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। যার নং- ৬৫ (২৯-১১-১৯)। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার এসআই খোকন দাস।
তিনি বলেন, মামলা দায়েরের পর পরই পুলিশ আদালতের মাধ্যমে সালেককে কারাগারে পাঠানো হয়েছে। তিনি বলেন, দোকানের মেয়াদ শেষ হয়ে যাওয়া এবং ওই দোকানে আরো থাকার কারণে নাটক সাজিয়ে মার্কেট ব্যবসায়ীদের আতঙ্কিত পরিস্থিতি সৃষ্টির অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।
সূত্র জানায়, ২০০৩ সাল থেকে করিম উল্লাহ মার্কেটে ব্যবসা করে আসছেন সালেক আলী। বর্তমানে তিনি প্রচুর দেনার দায়ে ভুগছেন। ব্যবসায়ীরা জানান, হয়তো এই কারণেই তিনি আত্মহত্যা করতে চেয়েছিলেন।