জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় ২ নারী আহত, গ্রেফতার ১

10

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় ২ নারী আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের পর হামলাকারীকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর এলাকার জালালপুর গ্রামে।
জানা যায়, বেশ কিছু দিন ধরে জালালপুর গ্রামের দিন মজুর মধু মিয়া ও একই গ্রামের সজ্জাদ মিয়ার মধ্যে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধ রয়েছে। এরই জের ধরে মধু মিয়া বাড়িতে না থাকার সুযোগে গত ৩ নভেম্বর প্রতিপক্ষ সজ্জাদ মিয়া ও তার লোকজনের হামলায় দিন মজুর মধু মিয়ার স্ত্রী ফজর বিবি ও তাঁর বিবাহিতা গর্ভবতী মেয়ে পপি বেগম আহত হন। এর মধ্যে গুরুতর আহত পপি বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।
এ ঘটনায় মধু মিয়া বাদী হয়ে প্রতিপক্ষের শুক্কুর আলী, সজ্জাদ মিয়া, সুজাত মিয়া, শহিদুল ইসলাম ও সাজাদ মিয়া সহ ৫ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আসামী সজ্জাদ মিয়াকে মদ খেয়ে মাতাল অবস্থায় গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ। বর্তমানে গ্রেফতারকৃত আসামী সজ্জাদ মিয়া সুনামগঞ্জ জেল হাজতে থাকলেও মামলার অন্য আসামীরা পলাতক রয়েছে।
এ ব্যাপারে ২২ নভেম্বর শুক্রবার মামলার বাদী দিন মজুর মধু মিয়া বলেন, প্রতিপক্ষের অত্যাচারে আমরা অতিষ্ঠ হয়ে পড়েছি। মামলা করেও রেহাই পাচ্ছি না। বর্তমানে আসামীদের অব্যাহত হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।