সিলেটে মহানগর যুবলীগ মানুষের সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে – সেলিনা মোমেন

52
পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. একে আব্দুল মোমেনের সহধর্মিনী ও মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী সেলিনা মোমেন ত্রাণ বিতরণ করছেন।

পররাষ্ট্রমন্ত্রী, সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেনের সহধর্মিনী ও মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী সেলিনা মোমেন বলেছেন, সিলেট মহানগর যুবলীগ মানব সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মহানগর যুবলীগ করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে সেবা ও ত্রাণ বিতরণ করে যাচ্ছে। দিন রাত তাদের অক্লান্ত পরিশ্রম সর্ব মহলে প্রশংসিত হচ্ছে, বন্যার শুরু থেকে তারা ত্রাণ সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে যাচ্ছেন। আমি তাদের এই মানবিক কাজের জন্য সিলেট মহানগর যুবলীগকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
বুধবার (২৯ জুন) দুপুর ৩টায় নগরীর সিলেট সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডের বৃহত্তর ঘাসিটূলা জামেয়া ইসলামিয়া মাদ্রাসায় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানিবন্দী মানুষের মাঝে খাবার ও বিশুদ্ধ পানি বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জামেয়া ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মো. ফখরুল ইসলাম, আজাদ উদ্দিন, রুহুল আমিন, মাসুদ মিয়া পীর, আমিনুল ইসলাম আমিন, আল মুমিন, আবির হাসান রানা, সুহেল তালুকদার, বাহার উদ্দিন, জাকির আহমদ, ওয়াহিদুল ইসলাম, আসমিন আহমদ, সাজেল খান, মারজান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি