আওয়ামী মৎস্যজীবী লীগের বিভাগীয় বর্ধিত সভা ॥ কেন্দ্রীয় কাউন্সিল সফলের আহবান

13
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সিলেট বিভাগীয় কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি এডভোকেট ইসলাম আলী।

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সিলেট বিভাগীয় কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ নভেম্বর সিলেট নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই সভা হয়। সভায় আগামী ২৯ নভেম্বর কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের অনুষ্ঠিতব্য জাতীয় সম্মেলন ও কাউন্সিল সম্পর্কিত বিষয়ে আলোচনা করা হয়। আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলন ও কাউন্সিলে উপস্থিত থাকার জন্য জোর দাবী জানানো হয়।
সিলেট জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সুসেন্দ্র চন্দ্র নমঃ (খোকন) এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি এড. ইসলাম আলী।
সভায় বক্তারা বলেন আজ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মৎস্যজীবী লীগ গঠনের মাধ্যমে এই সম্প্রদায়ের যে পৃথক রাজনৈতিক স্বীকৃতি প্রদান করেছেন এর জন্য মৎস্যজীবী জনগোষ্ঠীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি। পাশাপাশি তিনি কেন্দ্রীয় সম্মেলন ও কাউন্সিলের সাফল্য কামনা করেন।
সদস্য মো. ফয়জুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ওসমানী নগর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আছকির আলী ও গীতা পাঠন করেন সিলেট জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সুসেন্দ্র চন্দ্র নমঃ (খোকন)।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, মৎস্যজীবী লীগ মৌলভীবাজার জেলা শাখার আহ্বায়ক মোশাহিদ আলী, হবিগঞ্জ জেলা আহ্বায়ক মো. তাজুল ইসলাম, সুনামগঞ্জ জেলা শাখার আহ্বায়ক মো. সেরুল মিয়া, মো. ইদ্রিছ আলী, মহানগর মৎস্যজীবী লীগের যুগ্ম আহ্বায়ক মাহিন আহমেদ, যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নুরু, মো. রুকন আহমদ, মো. সালাউদ্দিন বক্স সালাই, যুগ্ম আহ্বায়ক মো. শাহ জুনেদ আহমদ, সিরাজুল ইসলাম, ফয়সাল আহমেদ, জয়নাল আহমদ জানু, মো. নুরুল ইসলাম, সদর উপজেলা শাখার সভাপতি গৌরাঙ্গ সরকার, জৈন্তাপুর উপজেলা সভাপতি মো. মঈন উদ্দিন, জকিগঞ্জ উপজেলা সভাপতি মো. মহরম আলী, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি মো. সেলিম আহমদ, বিশ্বনাথ শাখার আহ্বায়ক মো. আমিনুল ইসলাম গেদু মিয়া, বালাগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মধু, ওসমানীনগর উপজেলা শাখার মো. আছকির আহমদ, গোয়াইনঘাট শাখার সাধারণ সম্পাদক মো. তাজ উদ্দিন, বিয়ানীবাজার শাখার যুগ্ম সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. সোহেল মিয়া, ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি মো. বাদশা মিয়া, কানাইঘাট উপজেলা সভাপতি মো. আব্দুল খালিক, দোয়ারাবাজার উপজেলার আহ্বায়ক হাজী নছর উদ্দিন, জগন্নাথপুর উপজেলা আহ্বায়ক আরাফাত আলী, দক্ষিণ সুনামগঞ্জ শাখার আহ্বায়ক রুবেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি