সাম্প্রতিক বন্যায় বৃহত্তর সিলেট অঞ্চলের অপূরণীয় ক্ষতি হয়েছে —-এডভোকেট জুবায়ের

4
নিরাপদ বাংলাদেশ চাই ইউকের পক্ষ থেকে সিলেট সদরের খাদিমনগরে বন্যার্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল জননেতা এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সাম্প্রতিক বন্যায় বৃহত্তর সিলেটে অপূরণীয় ক্ষতি হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে তিনি বলেন, সবর ও সালাতের মাধ্যমে আল্লাহ তায়ালার সাহায্য চাইতে হবে। তিনিই সবার হেফাযতকারী। বর্তমান এই পরিস্থিতিতে বন্যা কবলিত এলাকার মানুষের পাশে যারা দাঁড়িয়েছেন, সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, আপনারা ঈমানী ও নৈতিক দায়িত্ব পালন করে যাচ্ছেন। এজন্য মোবারকবাদ জানাই।
তিনি শুক্রবার নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র পক্ষ থেকে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নে বন্যার্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উলামা মাশায়েখ পরিষদ সিলেটের সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ারের পরিচালনায় এবং রুহুল আমীন ও সিদ্দিকুর রহমানের সহযোগিতায় আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা উত্তর শাখার সহকারী সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দীন, সদর উপজেলা আমীর সুলতান খান, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জৈন উদ্দীন, জালালাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী নাজির উদ্দীন এবং দক্ষিণ ছাতক ইসলামী সমাজকল্যাণ পরিষদের সাবেক সভাপতি রুহেল আহমদ। বিজ্ঞপ্তি