জগন্নাথপুরে প্রকাশ্যে দিবালোকে ৮ লক্ষ টাকা ছিনতাই, আটক ১

10

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে ফিল্মি স্টাইলে দিন দুপুরে গ্রামীণ ফোনের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় শেখ মোঃ আবদুল খালেদ (৩০) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। সে সিলেট শাহপরান থানার ধলইপাড়া গ্রামের শেখ আবদুল গণির ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২২ সেপ্টেম্বর বিকেল ৪ টার দিকে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের যুগলনগর পয়েন্ট নামক স্থানে ফিল্মি স্টাইলে ২টি মোটর সাইকেল যোগে ৪ জন ছিনতাইকারী এসে গ্রামীণ ফোনের কর্মচারী তুহিনুর মিয়ার কাছ থেকে প্রায় ৮ লক্ষ টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় কর্মচারী তুহিনুর মিয়া সহ স্থানীয় প্রত্যক্ষদর্শীরা অন্য মোটর সাইকেল যোগে ছিনতাইকারীদের পিছু নিয়ে ধাওয়া করেন। এক পর্যায়ে ছাতক উপজেলার পুরান সিংছাপইড় গ্রাম এলাকায় গিয়ে শেখ মোঃ আবদুল খালেদকে আটক করলেও অন্য ছিনতাইকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই জগন্নাথপুর ও ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় আটককৃত ছিনতাইকারী শেখ মোঃ আবদুল খালেদকে জগন্নাথপুর থানা পুলিশে সোপর্দ করা হয়।
২৩ সেপ্টেম্বর সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন বলেন, ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল সহ ছিনতাইকারী শেখ মোঃ আবদুল খালেদকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি ও অন্য ছিনতাইকারীদের গ্রেফতার এবং ছিনিয়ে নেয়া টাকা উদ্ধারে অভিযান চলছে।