ঈদ উপহার নিয়ে প্রতিবন্ধীদের পাশে মহানগর যুবলীগ

13
সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার বিতরণ করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

রাষ্ট্র নায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটে শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ। শুক্রবার বিকেল ৩টায় কুমারপাড়াস্থ শাহ আলম আর্ট এ্যান্ড অটিস্টিক স্কুলের প্রতিবন্ধীদের মাঝে এই ঈদ উপহার বিতরণ করেন তারা।
ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, বিগত বছরের ন্যায় এবারো প্রতিবন্ধীদের পাশে ঈদ উপহার নিয়ে দাঁড়িয়েছে সিলেট মহানগর যুবলীগ, যা অত্যন্ত প্রশংসার দাবিদার। এমন মানবিক কাজের জন্য সিলেট মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে সিলেট মহানগর যুবলীগের সকল নেতৃবৃন্দকে তিনি ধন্যবাদ জানান।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, বৈশি^ক মহামারি করোনাকালীন মহাসংকটেও সিলেট মহানগর যুবলীগ নিয়মিত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে যে মানবিক কাজকর্ম চালিয়ে যাচ্ছে তা সর্বমহলে প্রশংসনীয়।
এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রতিবন্ধীরা দেশের বুঝা নয়, এদেরকে সঠিক পরিচর্যার মাধ্যমে দেশের সম্পদ হিসেবে গড়ে তোলা যায়। করোনার মহা সংকটেও অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে থেকে সিলেট মহানগর যুবলীগ কার্যক্রম অব্যাহত রেখেছে এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে।
সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেট মহানগর যুবলীগ পুরো রমজান মাস জুড়ে প্রতিদিন ইফতার ও সেহরী অসহায় মানুষের মাঝে বিতরণ করছে। সিলেটে এই প্রথম কোন রাজনৈতিক সংগঠন নিয়মিত অসহায় মানুষের পাশে থেকে দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুর রব সায়েম, জুবের আহমদ, আবিদুর রহমান শিপলু, আফজল হোসেন, রূপম আহমদ, সুলতান মাহমুদ সাজু, কামরান আহমদ শিপলু, আজাদ উদ্দিন, নাজমুল ইসলাম চৌধুরী, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, রেজাউল করিম হাসান, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, হাফিজুর রহমান চৌধুরী, মুর্শেদ খান পাঠান, মাসুক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি