হবিগঞ্জে বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ॥ ২৪ ঘন্টায় ২৫ জন ভর্তি, ২ জনকে ঢাকা প্রেরণ

13
নবীগঞ্জে চিকিৎসাধীন ডেঙ্গু আক্রান্ত ৩ ব্যক্তি।

ছনি চৌধুরী হবিগঞ্জ থেকে :
হবিগঞ্জে বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টার ব্যবধানে হবিগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে সদর হাসপাতলে ভর্তি হয়েছেন প্রায় ২৫ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে ঢাকায় প্রেরন করা হয়েছে। এ ডেঙ্গু আক্রান্তদের বেশীয়ভাগই বিভিন্ন কোম্পানীর শ্রমিক। এতে জেলা জুড়ে আতঙ্ক বিরাজ করছে। ইতিমধ্যে অনেকেইে ডেঙ্গু আক্রান্তের ভয়ে শহর ছেড়ে গ্রামে চলে গেছে। ডেঙ্গু আক্রান্তদের মধ্যে মাধবপুর উপজেলার শাহজিবাজার দরগা গেইট ষ্টার সিরামিক্সের শ্রমিকই বেশীরভাগ।
জানা যায়, গত রবিবার সকাল থেকে রবিবার ১২টা রাত পর্যন্ত হবিগঞ্জের শাহজিবাজার দরগা গেইট ষ্টার সিরামিক্সের কোম্পানীর শ্রমিক ইসমাঈল হোসেন, আজিজুল ইসলাম, বাদল মিয়া, আব্দুর রশিদ, রিপন, বেলু মিয়া, মমিন মিয়া, মিজান মিয়া তাছাড়া চুনারুঘাট উপজেলার সতং গ্রামের দুলাল মিয়া, শাহেদ আহমেদ ও মাধবপুর উপজেলার উজ্জলপুর গ্রামের আলমগীরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রতিন্দ্র চন্দ্র দেব জানান, শুনেছি তারা ঢাকা থেকে ডেঙ্গু আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়েছে।