গোয়াইনঘাটে যুবলীগের শোক সভায় বক্তারা ॥ মাটি ও মানুষকে নিয়েই জাতির পিতা আজীবন কাজ করে গিয়েছেন

37
গোয়াইনঘাটে যুবলীগের শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন স্বপ্ন দেখেছিলেন এদেশের মানুষের জন্য একটি স্বাধীন ভূ-খণ্ড এবং এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি, আর সেই লক্ষ্য অর্জনে তিনি সারা জীবন সংগ্রাম করে গিয়েছেন। তার হাত ধরেই এদেশের মানুষ স্বাধীনতা লাভ করেছে।
মাটি ও মানুষকে নিয়েই জাতির পিতা আজীবন কাজ করে গিয়েছেন। সংবিধানে পরিকল্পিত অর্থনৈতিক উন্নয়নের কথা বলে গিয়েছেন। তিনি চেয়েছিলেন সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে বৈষম্যহীন একটি সমাজ ব্যবস্থা, যেখানে জাত-পাত -এর কোন ভেদাভেদ থাকবে না। দেশের উত্তর-দক্ষিণ বা পূর্ব-পশ্চিমে কোনো ভেদাভেদ থাকবে না। নারী-পুরুষে অর্থনৈতিক ক্ষেত্রে কোনো ভেদাভেদ থাকবে না। গ্রাম আর শহরের মাঝে কোনো পার্থক্য থাকবে না। বঙ্গবন্ধু এই স্বপ্ন দেখছিলেন বলেই আজ সোনার বাংলা গড়া সম্ভব হয়েছে।
২৬ আগষ্ট সোমবার গোয়াইনঘাট যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথা গুলো।
গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিনের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি,বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আহম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, মুক্তিযোদ্ধা কামান্ডার আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ, আওয়ামী লীগ নেতা সামছুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ফরিদ আহমদ শামীম, লুৎফুর রহমান লেবু, ইসমাইল আলী মাষ্টার, জামাল উদ্দিন মাষ্টার, জেলা যুবলীগ নেতা ইমন আহমদ, সামছ উদ্দিন, লোকমান আহমদ, শাহিন আহমদ, সাজলু লস্কর, জুয়েল আহমদ, শাহিনুজ্জামান শাহিন, ফারিক আহমদ সুমন, রাজিব আহমদ চৌধুরী, রিয়াজুল ইসলাম, এম সোহেল, জুয়েল আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আহমেদ মোস্তাকিন, সদস্য নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছা- সেবকলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, মুজিবুর রহমান (লাইব্রেরী), জুবায়ের আহমদ, সুহেল আহমদ, সুভাষ রায়, জিয়াউল ইসলাম চৌধুরী, গোলাম সারওয়ার, ছালেহ আহমদ, হেলাল আহমদ, মিসবাহ আহমদ, হাসিন আলী, কামাল হোসেন, ইজ্জত উল¬াহ, উপজেলা যুবলীগের সদস্য গোলাম করিম শামীম,জুবের আহমদ,মামুন পারভেজ প্রমুখ। বিজ্ঞপ্তি