জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে স্বাধীন বাংলাদেশ পেতাম না – ডা. আবেদ হোসেন

8

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ও প্যাথলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. আবেদ হোসেন বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না।
তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে এবং দেশের উন্নয়নে সঠিক নেতৃত্বের মাধ্যমে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। আমাদের আগামী প্রজন্মকে বঙ্গবন্ধু ও মহান স্বাধীনতার সঠিক ইতিহাস জানাতে হবে এবং তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে। তিনি শ্রদ্ধা ভরে বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারবগর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার ১৮ আগষ্ট সকাল ১১টায় জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের লেকচার গ্যালারী-১ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের কালচারাল কমিটির চেয়ারম্যান ও ডারমাটলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. শামীমা আক্তারের সভাপতিত্বে এবং মেডিকেল শিক্ষার্থী অনুপ চৌধুরী ও তাহমিনা আক্তার টুম্পার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের-উপাধ্যক্ষ ও সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা.একেএম দাউদ,অবস এন্ড গাইনী বিভাগের প্রধান প্রফেসর ডা.আব্দুস সবুর। বক্তব্য রাখেন- জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু, মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা.ফজলে বারী, প্রভাষক ডা. অরুপ রতন চৌধুরী, অফিস সুপারেন্টেডেন্ট মো. বেলাল হোসেন, শিক্ষার্থী গুলশান আরা আরিশ, শরিফুল ইসলাম শাওন প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী মাহবুব এলাহী। পরে দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা এবিএম লুৎফুর রহমান। বিজ্ঞপ্তি