নগরী থেকে ব্যাটারি চালিত অটোরিক্সা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক ২

25
উদ্ধারকৃত ইজিবাইক চালকের বস্তাবন্দী লাশ।

ষ্টাফ রিপোর্টার :
নগরীর থেকে নাইম আহমেদ (১৫) নামে এক ব্যাটারি চালিত অটোরিক্সা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এয়ারপোর্ট থানার ওসি শাহদাৎ হোসেন ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির এসআই মো. রাকিব উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে নগরীর শাহ ঈদগাহের দলদলি চা বাগানের চানমারী টিলা থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত নাইম বিয়ানীবাজার উপজেলার আলবান্না এলাকার আব্বাস উদ্দিনের পুত্র। বর্তামানে সে পরিবারের সাথে নগরীর বালুচর এলাকার টুনা মিয়ার কলোনিতে বসবাস করতো।
এদিকে এই হত্যার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে পুলিশ নাইমের বন্ধু বালুচর এলাকার আব্দুর মুমিনের পুত্র রুকন (২২) ও নগরীর লামাবাজার এলাকার আব্দুর করিম পিয়ারের পুত্র পারভেজকে (২১) আটক করেছে ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি নাইম। রাতে তার বাবা আব্বাস উদ্দিন এয়ারপোর্ট থানায় একটি জিডি এন্ট্রি করেন। এর প্রেক্ষিতে নাইমের ২ বন্ধু রুকন ও পারভেজকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা অটোরিক্সার চালানোর জের ধরে নাইমকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা শিকার করে। তাদের দেওয়া তথ্য মতে গতকাল শুক্রবার সন্ধ্যায় চানমারী টিলার উপর থেকে নাইমের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। তার সাথে থাকা অটোরিক্সা এখানো উদ্ধার হয়নি।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদৎ হোসেন বলেন, নাইম গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ। তার বাবা বৃহস্পতিবার রাতেই থানায় জিডি করেন। এই জিডির সূত্র ধরে নাইমের ২ বন্ধু রুকন ও পারভেজকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে ব্যাটারি চালিত অটোরিকশার চালানোর জের ধরে নাইমকে শ্বাসরুদ্ধ করে হত্যার কথা শিকার করে তারা। পরে তাদের তথ্য অনুযায়ী শুক্রবার সন্ধ্যায় দলদলি চা বাগানের চানমারী টিলার উপর থেকে নাইমের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নাইমের সাথে থাকা অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে।