বঙ্গবন্ধুকে জানলেই জানা হবে বাংলাদেশ – মিসবাহ সিরাজ

14
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ বলেন,বঙ্গবন্ধুকে জানলেই জানা হবে বাংলাদেশ। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, একটি জাতি, একটি মানচিত্র, একটি পতাকা, আমাদের স্বাধীনতা। নিন্দুক আর জাতির শত্রুরা বঙ্গবন্ধুর উচ্চতা এক চুলও খাটো করতে পারেনি। পারবেও না।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
পঁচাত্তর সালের পর বিএনপি-জামায়াত-খালেদা চক্র ধারাবাহিকভাবে ষড়যন্ত্র-হত্যা-খুনের অপরাজনীতি করছে উল্লেখ করে মিসবাহ সিরাজ বলেন, ‘তারা ১৫ আগষ্ট মিথ্যা জন্মদিন পালনের নামে বঙ্গবন্ধুর খুনিদের পক্ষে উল্লাস করে; ২১ আগষ্ট শেখ হাসিনাকে হত্যাচেষ্টা, জঙ্গি-সন্ত্রাস ও আগুন দিয়ে মানুষ পোড়ানো, যুদ্ধাপরাধীর বিচার আটকানো আর নির্বাচন বানচাল করে অস্বাভাবিক সরকার তৈরির চক্রান্ত করে আসছে।
জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী,সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, সহসভাপতি মাসুক উদ্দিন শাহ ফরিদ আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক এড. নিজাম উদ্দিন,সুজাত আলী রফিক,সাংগঠনিক সম্পাদক, হুমায়ুন ইসলাম কামাল, এড মোশাইদ আলী,মোঃ আলী দুলাল,সম্পাদক মন্ডলীর সদস্য খোকন কুমার দত্ত, সাইফুল আলম রুহেল, কবির উদ্দিন আহমদ,হাজি ফারুক আহমদ, এমাদ উদ্দিন মানিক, জগলু চৌধুরী, মোস্তাকুর রহমান পলাশ, হাজি রইছ আলী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাসিত,ফাহিমা চৌধুরী মনি, রুবা জেবিন,হেলেন আহদ,সালমা সুলতানা, মাধুরী গুন, জিয়াউল রহিম চৌধুরী মুর্শেদ, এ আর সেলিম, শামসুন্নাজার মিন্,ু এড.আজমল আলী,শহিদুর রতমান শাহিন, এড.বদরুল ইসলাম জাহাঙ্গীর, শামীম রশিদ চৌধুরী, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক সোঃ শামীম আহমদ,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসর আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম শাহরিয়ার আলম সামাদ প্রমুখ। বিজ্ঞপ্তি