আদর্শবান রাজনীতিবিদ ছিলেন শফিক ভাই – পরিকল্পনামন্ত্রী

8
জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আনম শফিকুল হকের জানাযার নামাজ পূর্বে বক্তব্য রাখছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।

জাহাঙ্গীর আলম খায়ের বিশ্বনাথ থেকে :
পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেছেন, শফিক ভাই একজন সৎ আদর্শবান ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি একাধিকবার সিলেট জেলা অওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তার এ শূন্যতা কখনও পূরণ হবার নয়। রাজনৈতিক নেতাকর্মীসহ সকলকে তার আদর্শকে লালন করে সামনের দিকে এগিয়ে যাওয়া উচিৎ। গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁও গ্রামের প্রয়াত আ.ন.ম শফিকুল হকের বাড়িতে প্রথম জানাযার নামাজের আগে বক্তব্যকালে তিনি এ উপরোক্ত কথাগুলো বলেন।
বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের এমপি গণফোরাম নেতা মোকাব্বির খান, বংলাদেশ খেলাফত মজলিমের কেন্দ্রীয় যুগ্ম-মহাসিচব মুনতাসির আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মজম্মিল আলী, বর্তমান সহ-সভাপতি সমছু মিয়া ও হাজী আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দস আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, আওয়ামী লীগ নেতা এএইচএম ফিরোজ আলী, সিলেট জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক সেলিম আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন।
এরআগে বিশ্বনাথ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং উপজেলার ৮ ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে পৃথকভাবে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।