কমলগঞ্জে গাঁজা ও মদসহ ৯ জন আটক, বিভিন্ন মেয়াদে কারাদন্ড

17

পিন্টু দেবনাথ কমলগঞ্জ থেকে :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের পৃথক দুটি স্থানে নির্বাহী হাকিম ও সহকারী কমিশনার (ভূমি)’র নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, মৌলভীবাজার এর বিশেষ অভিযানে গাঁজা ও মদসহ ৯ জনকে আটক করা হয়। আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়। সোমবার (৫ আগষ্ট) দুপুর ১২টায় ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগান মসজিদ লাইন ও তিলকপুর হরিনারায়নের দীঘি এলাকায় এ অভিযান পরিচারিত হয়।
নির্বাহী হাকিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর কার্যালয় সূত্রে জানা যায়, আকস্মিক বিশেষ অভিযানে কুরমা মসজিদ লাইন এলাকা থেকে মদসহ ৫ জনকে আটক করা হয়। আর বাকি ৪জনকে গাঁজাসহ তিলকপুর হরি নারায়ণের দীঘি এলাকা থেকে আটক করা হয়। আটককৃতরা হলো-সোহেল রানা, আব্দুল কাদির, রবীন্দ্র সিংহ, সুমন শব্দকর, বিপ্লব সাহা, অমিত সিংহ, দুলাল বাউরী, সুমন নায়েক ও স্মরণ পাশা।
আটককৃতদের মাঝে সোহেল মিয়াকে ৩ দিনের কারাদন্ড, আব্দুর কাদিরকে ১০ দিনের কারাদন্ড, রবীন্দ্র সিংহকে ৫ দিনের কারাদন্ড, সুমন শব্দকরকে ৫ দিনের কারাদন্ড, বিপ্লব সাহাকে ২ দিনের কারাদন্ড, অমিত সিংহকে ২ দিনের কারাদন্ড, দুলাল বাউরীকে ১০ দিনের কারাদন্ড, সুমন নায়েককে ২ দিনের কারাদন্ড ও স্মরণ পাশাকে ২ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে।
নির্বাহী হাকিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী মাদকসহ ৯ জনকে আটক ও বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদানের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদেরকে কমলগঞ্জ থানায় প্রেরণ করা হবে।