কোম্পানীগঞ্জে ট্রাক চাপায় অটোরিক্সা চালক নিহত, আহত ৫

7

ষ্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জে ট্রাক চাপায় শাহ আলম (১৮) নামে এক সিএনজি চালিত অটোরিক্সা চালক নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু জাতীয় মহাসড়কের লাছুখাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম উপজেলার ইসলামপুর গ্রামের মোঃ চাঁন মিয়ার পুত্র। এ ঘটনায় আহত হয়েছেন গাড়িতে থাকা ৫ যাত্রী। তারা হলেন- চাতলপাড় গ্রামের ইদ্রিস আলীর পুত্র আনু মিয়া ও নাতি আলী হোসেন, গৌরিনগর গ্রামের মুক্তিযোদ্ধা আতর আলীর স্ত্রী মায়ারুন নেছা, কোম্পানীগঞ্জ গ্রামের মৃত সোনাফর আলীর পুত্র রোবেল ও বিশ্বম্বপুর গ্রামের আব্দুস সোবহানের পুত্র গোলাপ হোসেন। তাদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কোম্পানীগঞ্জ থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মোহাম্মদ বদিউজ্জামান জানান, অটোরিকশাটি আমবাড়ি থেকে ছেড়ে এসে টুকেরবাজারের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি লাছুখাল উত্তর ব্রীজে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিটিকে চাপা দিলে চালকসহ যাত্রীরা গুরুতর আহত হয়। চালক শাহ আলমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্বজনরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এসআই বদিউজ্জামান আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে, ঘাতক ট্রাকের চালক পলাতক রয়েছে।