মানুষের জীবন বাঁচাতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করতে হবে —- ডা. আরমান শিপলু

3
চলমান লকডাউনে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে চাল ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছেন সংগঠনের চেয়ারম্যান ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

চলমান লকডাউনে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে চাল ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। শুক্রবার (৯ জুলাই) সকাল ১১ টায় সিসিকের প্রথম মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বাড়িতে অসহায় মানুষের মাঝে চাল, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
এ সময় সংগঠনের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেন, চলমান কোভিড ১৯ মহামারির এই সময়ে আমাদের সকলকে সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি অনুসরণ করা প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের নিরাপদ ও সমৃদ্ধ জীবনের জন্য কাজ করছেন। আমাদের সকলকে মানুষের জীবন বাঁচাতে ও সাজাতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করা উচিত। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ বাদশা গাজী, ডা. শাহিন আহমদ, লায়ন কাজি মুকিত সুমন প্রমুখ। বিজ্ঞপ্তি