বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

55
বন্ধুর ছুরিকাঘাতে নিহত আব্দুল হাফিজ জামাল। (ইনসেটে) নিহতের ফাইল ছবি। ছবি- রেজা রুবেল

স্টাফ রিপোর্টার :
শহরতলীর শাহপরান গেইটে বন্ধুর ছুরিকাঘাতে এক বন্ধু খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল সোয়া ৫ টার দিকে নাম নিয়ে কটুক্তির জের ধরে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হাফিজ জামাল (২০) শাহপরানের বিআইডিসি বহর কলোনির নজরুল ইসলাম তারা মিয়ার পুত্র।
প্রত্যক্ষদর্শী জামালের বন্ধু নোবেল আহমদ জানান, জামাল ও তার আরো ২ বন্ধু খন্দকার মার্কেটে আড্ডা দিচ্ছিলো। এ সময় জুনেদ ও জব্বারের সাথে কথাকাটাকাটি হয় জামালের। জামালকে জুনেদ ও জব্বার মুরগী জামাল বলে ডাকতেই মুলত এই কথা নিয়ে তাদের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে জামালকে ছুরিকাঘাত করা হয়। পরে সন্ধ্যা ৭ টার দিকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, নাম নিয়ে কটুক্তির জের ধরে তার সমবয়সী আরেক যুবক জামালকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি জানান, খুনের ঘটনায় জড়িত যুবককে আটক করতে ইতিমধ্যে অভিযান শুরু করেছে পুলিশ।