সিলেটস্থ বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদের দোয়া ও ইফতার মাহফিল

22
বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেটে বসবাসরত বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষেেদর উদ্যোগে শুক্রবার (২৪ মে) নগরীর মিরাবাজারস্থ একটি হোটেল এর সম্মেলন কক্ষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদের সভাপতি রফিকুল ইসলাম বাদল এর সভাপতিত্বে এবং লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আরিফুল হক চৌধুরী। তিনি বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ মানবতার কল্যাণে বিভিন্ন সামাজিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং রমজানের পবিত্রতা রক্ষাসহ শহর কে সুন্দর ও পরিচ্চন্ন রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি সিলেটের অবস্থানরত বিভিন্ন জেলা ভিত্তিক সংগঠন সমূহ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে সহ অবস্থান করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপন করেন ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ব্যবস্থাপক (বিপণন) ও সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ওবায়দুল হক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ও প্লাস্টিক সার্জারী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও আমেরিকান ইয়েলো ইউনিভার্সিটির ভিজিটিং কনসালটেন্ট এবং ইবনে সিনা হাসপাতালের ঠোঁট কাটা তালু কাটা ক্যাম্পের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. শামসুদ্দিন আহমেদ, সিলেট এম.সি কলেজের সাবেক অধ্যাপক ও গ্রীণ জেম্স ইন্টারন্যাশনাল স্কুল এর অধ্যক্ষ লেঃ (অবঃ) গোলাম রব্বানী, এভারগ্রীণ একাডেমীর অধ্যক্ষ লতিফা জাহাঙ্গীর, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-১ গোলাপ গঞ্জের ডি জি এম মামুন অর রশিদ, ফেঞ্চুগঞ্জ সার কারখানার সাবেক ব্যবস্থাপক মোঃ হারুন অর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী আসলাম হোসেন, ফরিদ পুর কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। বিজ্ঞপ্তি