জুড়ীতে জ্বালানী দ্রব্যের দোকানে অগ্নিকান্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

27

কুলাউড়া থেকে সংবাদদাতা :
জুড়ী উপজেলা সদরের কলেজ রোডের অপূর্ব এন্টারপ্রাইজ এন্ড প্যাক পয়েন্ট নামে একটি জ্বালানী দ্রব্যের দোকানে সোমবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
বড়লেখা ও কুলাউড়া ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দীর্ঘ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।
প্রত্যক্ষদর্শী ও দমকল বাহিনী সূত্রে জানা গেছে, জুড়ী কলেজ রোডস্থ অপূর্ব এন্টারপ্রাইজ এন্ড প্যাক পয়েন্টের ভিতরে রাত দশটার দিকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় দোকানটি বন্ধ ছিল। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়লে লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি সাধিত হয়। স্থানীয়দের সহায়তায় বড়লেখা ও কুলাউড়া ফায়ার স্টেশনের দুইটি ইউনিট দীর্ঘ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
অপূর্ব এন্টারপ্রাইজ এন্ড প্যাক পয়েন্টের স্বত্ত্বাধিকারী সাইফ উদ্দিন জানান, প্রতিদিনের মত সোমবার রাত ১০টার দিকে পাম্প বন্ধ করে বাড়ী চলে যান। আগুন লাগার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। এলাকাবাসী ও দমকল বাহিনী আগুন নিয়ন্ত্রণে আনায় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। নতুবা ক্ষতি কোটি টাকা ছাড়িয়ে যেত।
জুড়ী থানার ওসি মোহাম্মদ জালাল উদ্দিন জানান, আগুন লাগার সঠিক কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে।