তাহিরপুর সমিতি সিলেটের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

24

তাহিরপুর সমিতি সিলেট এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন ও বনভোজন গত ১৫ মার্চ শুক্রবার তাহিরপুর শাহ আরপিন আস্তানা সংগলœ মাঠে সম্পন্ন হয়।
সমিতির সভাপতি এডভোকেট মোঃ আলী হায়দার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রজত ভূষণ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তাহিরপুরের যে সকল ব্যক্তিরা সিলেটে বসবাস করছেন তারা তাহিরপুর সমিতির মাধ্যমে এলাকার বিভিন্ন সমস্যা কর্মসূচী দিয়ে তুলে ধরেছেন। যা এলাকার উন্নয়নের জন্য খুবই সহায়ক ভূমিকা রাখে। সমিতির ১০ম বর্ষপূর্তিতে সমিতির সকল শ্রেণির সদস্যদের আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। পাশাপাশি উক্ত সমিতি এলাকার উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে এই প্রত্যাশা করি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।
এছাড়াও উপস্থিত ছিলেন শাহ আরপিন আস্তানা পরিচালনা কমিটির সভাপতি হাজী জালাল উদ্দিন, প্রধান খাদেম নুরুল আমিন, সমিতির উপদেষ্টা আলহাজ্ব আব্দুস সুবহান আখঞ্জি, আব্দুল হাই মাস্টার, সাবেক ইউপি সদস্য নিজাম উদ্দিন ও আতাউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আলখাছ উদ্দিন খন্দকার ও তাছকির আহমেদ, প্রতিষ্ঠাতা সভাপতি পিযুষ রঞ্জন পুরকায়স্থ টিটু, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাসমির রেজা, সহ-সভাপতি মোহাম্মদ আলী আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন শান্ত, সাংগঠনিক সম্পাদক আবুল মানজুর চৌধুরী আতিক, সমাজ কল্যাণ সম্পাদক মিরাজুল ইসলাম, মহিলা সম্পাদক আছিয়া আক্তার আফিন্দি, সহ মহিলা সম্পাদক সেরিনা আক্তার চৌধুরী শিরিন, দপ্তর সম্পাদক মার্জিয়া বেগম রুমা, সদস্য মিজানুর রহমান রাসেল ও বিকাশ সরকার প্রমুখ। বিজ্ঞপ্তি