মদিনা মাকের্টে যুবক খুনের ঘটনা ॥ ১৮ জনকে আসামী করে হত্যা মামলা, গ্রেফতারকৃত ৩ জন ২ দিনের রিমান্ডে

38
সাব্বির খুনের ঘটনায় গ্রেফতারকৃত তিন জন।

স্টাফ রিপোর্টার :
নগরীর মদিনা মার্কেট এলাকায় যুবক খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে তার পিতা অলিউর রহমান বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামী করে কোতোয়ালী থানায় একটি হত্যা মমামলা দায়ের করেন। যার নং-১৫।
এদিকে বুধবার ময়না তদন্ত শেষে নিহত সাব্বির আহমদ (২০)’র লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেছে পুলিশ। নিহত সাব্বির নগরীর কানিশাইল মজুমদারপাড়ার বাসিন্দা।
আটককৃত ৩ জনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ সিলেট হাকিম আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন জানায়। এ সময় রিমান্ড আবেদনের প্রেক্ষিতে আদালত তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে পুলিশ তাদেরকে থানায় এসে রিমান্ড শুরু হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সেলিম মিঞা। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে মদিনা মাকের্টের বিভিন্ন্ এলাকায় অভিযান চালিয়ে এ জনকে আটক করে পুলিশ।
আটককৃতরা হচ্ছে- হবিগঞ্জের বাহুবল থানার দৌলতনগর ইসলামপুর গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র বর্তমানে নগরীর উত্তর বাগবাড়ী আল মদিনা আ/এ বাসিন্দা মো: তাজুল ইসলাম (২৮), একই এলাকার বাসিন্দা আব্দুল কাইয়ুমের পুত্র শাহরিয়ার হোসেন শামীম (১৮) ও মৌলভীবাজারের বড়লেখা থানার গ্রামতলা গ্রামের নজরুল ইসলামের পুত্র বর্তমানে মদিনা মার্কেট মুসলিম মঞ্জিলের বাসিন্দা শাকিল নূর তালুকদার (১৮)।
কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই মো. ইয়াছিন আহমদ জানান, মামলায় ১০ জনের নামোল্লেখসহ ১৮ জনকে আসামি করা হয়েছে। এ মামলায় মঙ্গলবার রাতে মদিনা মার্কেট এলাকা থেকে আটককৃত ৩ জনকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।