বিপুল পরিমাণ গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

3

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জের চুনারুঘাট ও মাধবপুর থানা এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল শনিবার ও গত শুক্রবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার আজিমাবাদ এলাকার মানিক মিয়ার পুত্র মোঃ সাদেক মিয়া (৩২), একই থানার কাচুয়া এলাকার মোঃ সৈয়দ আলীর পুত্র মোঃ শিপন মিয়া (২৮), হবিগঞ্জ জেলার মাধবপুর থানার শাহাপুর আলীনগর গ্রামের মো: সিদ্দিক মিয়ার পুত্র মিজান মিয়া (২৯) এবং ব্রাক্ষণবাড়িয়া নাসিরনগর থানার আশুরাইল গ্রামের সহিদ মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (৩০)।
র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ কোম্পানী (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল শুক্রবার রাত ১১টার দিকে চুনারুঘাট থানার আহম্মদাবাদ ইউনিয়নের গুচ্ছাপাড়া গ্রামের শাহ শামসুদ্দিন আখঞ্জি (রহঃ) সুন্নিয়া দাখিল মাদ্রাসার সামনে থেকে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সাদেক মিয়া ও মোঃ শিপন মিয়াকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২০ গাঁজা উদ্ধার করা হয়।
এদিকে, গতকাল শনিবার ৬ নভেম্বর বেলা আড়াই টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ কোম্পানী (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন ১১ নং বাঘাসুরা ইউপিস্থ’ শাহাপুর সাকিনস্থ’ ঢাকা সিলেট গামী মহাসড়কের পাশে “এলাহী আল হেরা স্টোর” এর সামনে পাকা রাস্তার উপর থেকে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মিজান মিয়া ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।
র‌্যাবের মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ পৃথক অভিযানে গ্রেফতারকৃত আসামীদের চুনারুঘাট ও মাধবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক হস্তান্তর করা হয়েছে।