জনগণের ভালোবাসায় কেউ ফাটল ধরাতে পারবে না ইনশাআল্লাহ – ইমাদ উদ্দিন নাসিরী

27

আসন্ন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী বলেছেন, জনগণের পাশে ছিলাম, আগামীতেও পাশে থাকতে চাই। দক্ষিণ সুরমাকে নিয়ে আমার সকল স্বপ্ন ও সাধনা। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও দক্ষিণ সুরমার ন্যায্য দাবী আদায়ে তৎপর ছিলাম। সে তৎপরতা এখনো অব্যাহত রয়েছে। উপজেলাবাসীর ভালোবাসা অব্যাহত থাকলে আমার বিজয় কোন অবস্থায় ঠেকানো সম্ভব হবে না। জনগণই আমার সকল আশা-আকাংখার মূল প্রেরণা। আমি জনগণকে ভালোবাসী, জনগণও আমাকে ভালোবাসে। এই নিখাঁদ ভালোবাসায় কেউ ফাটল ধরাতে পারবে না ইনশাআল্লাহ। তিনি আগামী ১৮ মার্চের নির্বাচনে তালা মার্কায় ভোট দানের জন্য উপজেলাবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।
ইমাদ উদ্দিন নাসিরী গতকাল ১১ মার্চ সোমবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের পানিগাঁও, ঝাপা, সিকন্দরপুর, রাউৎকান্দি, তুরুকখলা, ইলাইগঞ্জ, রাখালগঞ্জ এলাকায় পৃথক পৃথক গণসংযোগ কালে উপস্থিত ভোটাদের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।
এদিকে ইমাদ নাসির গত রোববার বিকেলে জালালপুর ইউনিয়নের জালালপুরে গণসংযোগ করে তালা মার্কায় ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি