জীবনের লক্ষ্য নির্ধারণ করে আগামীর দিকে এগিয়ে যেতে হবে – জেলা প্রশাসক

16
সিলেট সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহের পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, জীবনের লক্ষ্য নির্ধারণ করে আগামীর দিকে এগিয়ে যেতে হবে। শিক্ষা অর্জনে শিক্ষার্থীদের গভীর মনোযোগী হতে হবে। কঠোর অধ্যবসায় ব্যতিত জীবনে সফলতা সম্ভব নয়। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ শিক্ষার্থীদের বেশি করে শ্রবণের মাধ্যমে নিজেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করে তোলতে হবে। এদেশের মাটি ও মানুষের জন্য আমাদের সকলকে নিরপেক্ষ ভাবে কাজ করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব।
জেলা প্রশাসক গতকাল ১১ মার্চ সোমবার সকাল ১০টায় দক্ষিণ সুরমার সিলেট সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৯ এর পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মোঃ ছাইদুর রহমান এর সভাপতিত্বে ও ভাষা শিক্ষক নূরুন নাহার এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০১৯ এর আহবায়ক, ইন্সট্রাক্টর (গণিত) মোঃ আব্দুল বারী। বক্তব্য রাখেন চীফ ইন্সট্রাক্টর মোঃ আজহারুল ইসলাম ও মোঃ ছিদ্দিকুর রহমান। বিজ্ঞপ্তি