পৃথিবীর উন্নয়ন এবং সৌন্দর্য বর্ধনে প্রকৌশলীদের অবদান অনস্বীকার্য – মোঃ নজরুল হাকিম

28

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের সহকারী প্রকৌশলী মোঃ আবু সাঈদ এর বিদায় ও সহকারী প্রকৌশলী মোঃ আব্দুর রব এর বরণ উপলক্ষে অধিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং ঠিকাদারবৃন্দের উদ্যোগে এক মিলন মেলা ও সংবর্ধনা অনুষ্ঠান গত বুধবার রাতে নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের নির্বাহী প্রকৌশলী মোঃ নজরুল হাকিম।
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের ঠিকাদার সমিতির সভাপতি নিরেশ দাসের সভাপতিত্বে ও প্রকৌশলী মোঃ উজ্জ্বল বখত এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী প্রকৌশলী শামসুল আরেফিন খান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক এটিএম হাসান যেবুল। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ঠিকাদার সমিতির অর্থ সম্পাদক জামাল উদ্দিন, সদস্য ফয়েজ খান, মনোয়ার, ইকবাল কামাল, মোয়াজ্জেম, নূর আহমদ সজল বাবু, জাহাঙ্গীর প্রমুখ। এছাড়াও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট জোনের ঠিকাদার সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদায়ী সহকারী প্রকৌশলী মোঃ আবু সাঈদ ও নবাগত সহকারী প্রকৌশলী মোঃ আব্দুর রবকে সম্মাননা স্বরূপ উপহার সামাগ্রী প্রদান করা হয়। বিজ্ঞপ্তি