ঘাসিটুলা থেকে আটক হওয়া ৭ জুয়াড়ী কারাগারে

4

স্টাফ রিপোর্টার :
নগরীর ঘাসিটুলা একটি পরিত্যক্ত হোটেলে অভিযান চালিয়ে ৭ জুয়াড়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার আটককৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
আটককৃতরা হচ্ছে, সুনামগঞ্জের ছাতক থানার নেথরচইর গ্রামের আছদ্দর আলীর পুত্র মো. আলী হোসেন (২৩), হবিগঞ্জের মাধবপুর থানার রাজনগর গ্রামের মো. কালন মিয়ার পুত্র মো. তাজুল ইসলাম, জকিগঞ্জের ছালেকপুর গ্রামের মৃত বসাই মিয়ার পুত্র মো. আলতাব মিয়া (৩৬), চুনারুঘাট থানার সাকির মোহাম্মদ বাজারের মৃত লাল মিয়ার পুত্র মো. সুমন মিয়া (২১), হবিগঞ্জ সদর থানার হাসেরা পানডাইল গ্রামের জিতু মিয়ার পুত্র মো. শাহীন আহমদ (৪৫), সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের কাটাখালি গ্রামের মো. কাজল মিয়ার পুত্র মো. কফিল উদ্দিন (৪২) ও রজশাহীর পুটিয়া থানার আইন উদ্দিন শেখের পুত্র মো. শরিফুল ইসলাম শরিফ (৩২)।
এর আগে সোমবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানার ঘাসিটুলা মোকামবাড়ির আনোয়ারের পরিত্যক্ত হোটেলে অভিযান চালিয়ে সরাসরি জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় তাদের হেফাজত থেকে তাস ও তীর জুয়া খেলার খাতাপত্রসহ অন্যান্য সামগ্রি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আদালতে তোলা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানিয়েছেন মহানগর পুলিশের উপ কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের।