প্রশিক্ষণ কর্মশালায় বক্তারা ॥ ইউনানী চিকিৎসায় পেপটিক আলসার নিরাময় হয়

33

বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলা শাখা ও এস.বি ল্যাবরেটরীজ (আয়ুর্বেদিক) এর যৌথ উদ্যোগে দিনব্যাপী ‘পেপটিক আলসার’ এর উপর এক প্রশিক্ষণ কর্মশালা গত ৮ মার্চ শুক্রবার সকাল ১০টায় সিলেট সরকারি ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজের হল রুমে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট শাখার সভাপতি হাকীম মোঃ নূরুল হকের সভাপতিত্বে কর্মশালায় প্রধান আতিথির বক্তব্য রাখেন সিলেট সরকারি ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ মুহিবুর রহমান খান।
কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন সরকারি ইউনানী ও আয়ুর্বেদিক মেডিকেল কলেজের প্রভাষক হাকীম মোঃ নূরুল হক এবং ডাঃ মোঃ আব্দুল জলিল ও বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট শাখার সহকারী সেক্রেটারী হাকীম মোঃ শাহিদুর রহমান শাহিদ, এস.বি ল্যাবরেটরীজ (আয়ুর্বেদিক) এর মার্কেটিং বিভাগের প্রশিক্ষক হাবিবুল ইসলাম পাপ্পু।
বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলা শাখার সেক্রেটারী এবং ইউনানী ও আয়ুর্বেদিক বোর্ডের সদস্য হাকীম মোঃ মনোয়ার হোসেন সোহেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এস.বি ল্যাবরেটরীজের ডিএমডি সৌরভ রায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন সিলেট জেলার সহ সভাপতি ও কর্মশালার কো-চেয়ারম্যান হাকীম মিফতাউল হোসেন সুইট, এস.বি ল্যাবরেটরীজের রিজিওনাল ম্যানেজার মিরাজ আলী, এসোসিয়েশনের গবেষণা সম্পাদক হাকীম মোঃ মনির চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি