বাংলাদেশেই বিশ্বমানের স্বাস্থ্য সেবা পাওয়া যায় – ডা. আরমান আহমদ শিপলু

63
বঙ্গবন্ধু স্বেচ্ছাসেবক পরিষদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, এখন বাংলাদেশেই বিশ্বমানের স্বাস্থ্য সেবা পাওয়া যায়। জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্যসেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কমিউনিটি ক্লিনিকগুলোতে সাধারণ মানুষ চিকিৎসাসেবা পাচ্ছেন। তিনি বলেন, আমাদের এ অগ্রযাত্রা অব্যাহত থাকলে অচিরেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
বঙ্গবন্ধু স্বেচ্ছাসেবক পরিষদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল রবিবার বিকেলে নগরীর শামীমাবাদস্থ একটি খেলার মাঠে এ ক্যাম্পের আয়োজন করা হয়।
পার্কভিউ মেডিকেল কলেজ ও হাসপাতলের সহকারী অধ্যাপক ডা. আব্দুল লতিফের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা জঙ্গীনূর আহমদ জীবানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন সাবুল, সাধারণ সম্পাদক শেখ সুজাত আলী, এটিএন বাংলা ইউকের সিলেট বিভাগীয় ব্যুরো চীফ মো. শফিকুল ইসলাম শফি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য শাহীনুর আহমদ শাহীন, মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য দিলোয়ার হোসেন বিলাল, মহানগর ছাত্রলীগ নেতা হোসাইন মো. সাগর, মহানগর ছাত্রলীগ নেতা সাইফুর রহমান সাইফুর, ছাত্রনেতা রিয়াদ আহমদ, ইয়াসিন আহমদ, রুহেল আহমদ প্রমুখ।
মেডিকেল ক্যাম্পে ডা. আরমান আহমদ শিপলু, পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের ডা. আব্দুল লতিফ, ডা. মোস্তফা তারেক রহমান, ডা. তমজিত ভট্টাচার্য, ডা. সেলিম সৌরভ, ডা. উৎফল ও ডা, দীপা মনি রোগীদের চিকিৎসা সেবা প্রদান করে। বিজ্ঞপ্তি