কর্মসংস্থান ও জনশক্তি অফিস থেকে ৫ দালাল আটক

139
কর্মসংস্থান ও জনশক্তি অফিস উপশহর থেকে আটক ৫ জন।

স্টাফ রিপোর্টার :
নগরীর শাহজালাল উপশহর থেকে ৫ দালালকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যারা বিদেশগামী মানুষের সঙ্গে প্রতারণা করতো। গত রবিবার সি ব্লকে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সামনে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।
পুলিশ জানায়, সিলেট জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে দালালদের দৌরাত্ম্য দিনে দিনে বেড়েই চলেছে। সেবা নিতে আসা ব্যাক্তিদের বিভিন্ন প্রলোভনে ফেলে ও সহজে কাজ করে দেওয়ার কথা দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল একটি চক্র। তাদের দৌরাত্মে যথাযথভাবে কাজ করতে পারছিলেন না কর্মকর্তারাও। এর প্রেক্ষিতে শাহজালাল উপশহরস্থ সিলেট জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসে রবিবার অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে শাহনূর চৌধুরী, মাসুম আহমদ, আমির হোসেন, তাহের আলী, ও আলেক মিয়া নামের ৫ ব্যক্তিকে দালালি ও প্রতারণার সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়।
এ ব্যাপারে মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার সঞ্জয় সরকার জানান, দালালের দৌরাত্ম নিয়ে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে সেখানে নজরদারির পর অভিযান চালানো হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়াধীন। সরকারি দফতরে দালালের দৌরাত্ম্য প্রতিরোধে মহানগর গোয়েন্দা পুলিশ তৎপর রয়েছে জানিয়ে তিনি বলেন, যথাযথ অভিযোগ পেলে আমরা অভিযান চালাবো। সরকারি সেবা মানুষের কাজে সহজে পৌঁছে দিতে আমরা সবসময় সক্রিয় আছি।