কাউন্সিলর সেলিমকে সংবর্ধনা ॥ পরিষ্কার পরিচ্ছন্ন ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে সকলের সম্মিলিত সহযোগিতা দরকার

21

সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলরকে সংবর্ধনা দিলো শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি এবি শাখার। মঙ্গলবার রাতে স্থানীয় একটি রেষ্টুরেন্টে ব্যবসায়ীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম।
এ সময় তিনি ওয়ার্ডবাসির সুখে দুঃখে পাশে থাকার অঙ্গীকার করে বলেন, এখানকার সকল উন্নয়ন কর্মকান্ডে দলমত নির্বিশেষে সকলকে একসঙ্গে নিয়েই কাজ করতে চান। উপশহরকে একটি পরিষ্কার পরিচ্ছন্ন ওয়ার্ড হিসাবে নগরবাসীর কাছে পরিচিত করতে সকলের সম্মিলিত সহযোগিতা দরকার। তিনি বলেন, আমার এ বিজয় ওয়ার্ডবাসীর বিজয়। তাদের ভালোবাসার প্রতিদান স্বরুপ আগের মতোই ওয়ার্ডবাসীর উন্নয়নে আমি ব্রতী হবো। পাশাপাশি উপশহরের সকল ব্যবসায়ীদের সামগ্রিক কর্মকান্ডে যথাযথ সহযোগিতা করার চেষ্টা করবো।
শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি এবি শাখার সভাপতি জাহাঙ্গির আলম লুলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদ আহমদ চৌধুরী’র সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী সাইফুর রহমান সুমন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা আফতাব উদ্দিন, আখতার হোসেন রাজু, এনামুল হক লিলু, সহসভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, বদরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শাহ সাব্বির বাবু।
আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী আক্তর হোসেন, মুজিবুর রহমান, মুজাক্কির হোসেন, শেখর চন্দ, মনির হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি