প্রতিবন্ধীদের কল্যাণে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে – বদর উদ্দিন কামরান

29
গোলাপগঞ্জে প্রবাসী কমিউনিটি নেতার উদ্যোগে অটিস্টিক ও প্রতিবন্ধীদের জন্য আর্ন এন্ড লিভ সিলেট শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

গোলাপগঞ্জের ফুলবাড়ি হিলালপুরে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতার উদ্যোগে অটিস্টিক ও প্রতিবন্ধীদের জন্য আর্ন এন্ড লিভ সিলেট শাখার উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন প্রতিবন্ধীদের অবহেলার চোখে না দেখে সম্মানের চোখে দেখা উচিৎ। কেহ ইচ্ছা করে প্রতিবন্ধী হয়নি, প্রকৃতির ইচ্ছায় মানুষ বিভিন্ন ভাবে প্রতিবন্ধী হয়ে স্বাভাবিক জীবন থেকে দূরে থাকতে হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রে দেখা গেছে প্রতিবন্ধীদের মধ্যেও প্রতিভা রয়েছে, তাদের প্রতিভাকে কাজে লাগাতে আমাদের সহায়তার মনোভাব থাকতে হবে।
মঙ্গলবার সকাল ১১টায় গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হিলালপুরে যুক্তরাজ্যস্থ গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের সভাপতি বিশিষ্ট সমাজসেবী আব্দুল মুনিম জাহেদী ক্যারলের সভাপতিত্বে ও জান্নাতুল নাজনিন আশার উপস্থাপনায় আর্ন এন্ড লিভ সিলেট শাখার উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সিলেট ইন্টারন্যাশনাল কলেজের সাবেক রেজিষ্ট্রার ও বিভাগীয় প্রধান আব্দুল লতিফ, যুক্তরাজ্য খেলাফত মজলিসের সভাপতি ও উলামা কাউন্সিল গোলাপগঞ্জ উপজেলা ইউকের সভাপতি মাওলানা ছাদিকুর রহমান, বিশিষ্ট চিকিৎসক ডা. হোসাইন আহমদ, অধ্যাপক আনোয়ার আলী, ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়ছল, সিলেট বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, এডভোকেট আব্দুল করিম অপি, এডভোকেট বিজয় কুমার দেব বুলু, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. আব্দুর রহমান, প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল হালিম চুনু, হাফিজ শাহিনুল আলী, ডা. হাবিবুর রহমানা মৃধা, আমিনুল হক জিলু, স্থানীয় হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের প্রতিনিধি সোলেমান আহমদ। বিজ্ঞপ্তি