গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অর্থ বরাদ্দ

18

গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে নির্বিঘেœ স্বাস্থ্যসেবা নিশ্চিতের জন্য ২০১৭-১৮ অর্থ বছরের ২০১৮-১৯ এর বাস্তবায়নে এলজিএসপি-৩ বরাদ্দকৃত ৪ লক্ষ ৬৭ হাজার টাকা প্রদান করেছে ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ। হাসপাতালের নরমাল ডেলিভারীর জন্য সরঞ্জাম, জরুরী ঔষধ, অবকাঠামো উন্নয়ন ও আসবাবপত্রের জন্য এ টাকা বরাদ্দ দেওয়া হয়।
গত বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও মমতা প্রকল্পের টেকনিক্যার অফিসার-সিবিএস মো. হেলাল উদ্দিনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উচিত কুমার সিনহা।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মনসুর হোসেন মুন্না।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী কর্মকর্তা মো. আব্দুর রহমান, মমতা প্রকল্পের সমন্বয়কারী মোহাম্মদ রাশেদুল হক, উপজেলা সমন্বয়কারী আলমগীর খান, পরিবার কল্যাণ পরিদর্শিকা শেফালী বেগম, বরাদ্দকৃত প্রকল্প কমিটির আহ্বায়ক ইউপি সদস্য সাহাব উদ্দিন চৌধুরী ছালিক, সাংবাদিক আব্দুল আহাদ, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক রেজা, গিয়াস উদ্দিন, টেকনিক্যাল অফিসার কাওছার আহমদ, ইউপি সদস্য আফিয়া বেগম, অর্চনা রাণী চন্দ, মোছা. নুরী বেগম, হাবিবা সুলতানা, ফাহিমা বেগম, এফপিআই রিতা রানী চক্রবর্তী, ইজ্জাদ আলী প্রমুখ। বিজ্ঞপ্তি