২৮ মার্চ হরতালের সমর্থনে সিলেটে বাম জোটের লিফলেট বিতরণ ও গণসংযোগ

7

ভোজ্যতেল, পেঁয়াজ, চাল-ডাল-সিলিন্ডার গ্যাস, পানিসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধির বিরুদ্ধে আগামী ২৮ মার্চ সোমবার সারাদেশে ভোর ৬ থেকে দুপুর ১২টা অর্ধদিবস হরতাল সফল করতে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার নেতৃবৃন্দ সিলেট নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট করেছেন।
মঙ্গলবার (২২ মার্চ) বিকেল ৩টা থেকে ৫ টা পর্যন্ত সিলেট নগরীর ধোপাদীঘি, রংমহল টাওয়ার, বন্দর বাজার, মহাজন পট্টি, সুরমা মার্কেট এলাকায় বাম গণতান্ত্রিক জোট এর নেতৃবৃন্দ লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।
গণসংযোগ ও লিফলেট বিতরণকালে উপস্থিতি ছিলেন বাসদ (মার্কসবাদী) জেলা আহবায়ক উজ্জ্বল রায়, বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর, সিপিবির জেলা সাধারণ সম্পাদক ও বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার সমন্বয়ক খায়রুল হাছান, ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) জেলা সভাপতি সিরাজ আহমেদ, সাধারণ সম্পাদক ডা. হরিধন দাস, বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল, খেলাঘর জেলা সাধারণ সম্পাদক তপন চৌধুরী টুটুল, ছাত্র ইউনিয়ন জেলা নেতা মনিষা ওয়াহিদ, ছাত্র ইউনিয়ন জেলা সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রান্তিক, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সাদিয়া নৌশিন, বুশরা সোহেল প্রমুখ।
গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, সারাদেশে লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। মানুষ সারাদিন যা আয় করে তা দিয়ে সংসারের নিত্য প্রয়োজনীয় পণ্য কেনার সামর্থ্য হারিয়েছে। টিসিবির গাড়ির পেছনে মানুষের দীর্ঘ সারি তার প্রমাণ। সরকার আজ জনগণের দিকে না তাকিয়ে ব্যবসায়ীদের স্বার্থ দেখছে। তাদের সিন্ডিকেটের সাথে সরকারি যোগসাজশে এই মূল্যবৃদ্ধির পাঁয়তারা চলছে। বাজারে কৃত্রিম সংকট তৈরি করে জনগণের পকেট কেটে চলছে এই লুটপাটের কারবার।”
নেতৃবৃন্দ সামনে রোজার মাসেও নতুন করে দামবৃদ্ধির চক্রান্ত চলছে তাই ২৮ মার্চের হরতাল সফল করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এবং নিজেদের দোকান-পাঠ ১২ টা পর্যন্ত বন্ধ রেখে হরতাল পালন করার প্রত্যাশা ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি