ছাত্র যুব ফেডারেশনের মানববন্ধন ॥ ওসমানী বিমানবন্দরে অবিলম্বে অপেক্ষমান ছাউনী নির্মাণ করুন

26
ওসমানী বিমানবন্দরে অপেক্ষমান যাত্রী ছাউনী নির্মাণের দাবিতে ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখছেন ফেডারেশনের চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমান।

সিলেট এম.এ. জি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে বিমান যাত্রীর স্বজনদের জন্য অপেক্ষমান ছাউনী নির্মাণের দাবিতে গতকাল ২১ জানুয়ারী সোমবার বিকেলে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে কোর্ট পয়েন্টে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের নির্বাহী কমিটির সভাপতি বিদ্যুৎ তরফদার রিংকু ও সাধারণ সম্পাদক এস.এম জাহেদের যৌথ পরিচালনায় মানববন্ধনে সভাপতির বক্তব্য রাখেন ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ এম আব্দুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের অংশীদার প্রবাসীদের রেমিট্যান্স। প্রবাসীরা তাদের কষ্টার্জিত টাকা শুধু তার ও তার পরিবারের জন্য খরচ করেন না। দেশের আর্তসামাজিক উন্নয়নেও তাদের ভূমিকা রয়েছে। প্রবাসীরা দেশে আসার পর বিমান বন্দরে অভ্যর্থনা জানাতে আসা স্বজনদের কষ্টের সীমা থাকে না। দেশ থেকে প্রবাসে যাওয়ার সময় বিমানবন্দরে তাদেরকে বিদায় জানাতে যাওয়া স্বজনদেরও কষ্ট পোহাতে হয়। বিমান বন্দর এলাকায় অপেক্ষমান যাত্রী ছাউনী না থাকায় এ দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রবাসীসহ তাদের স্বজনদের। তিনি অবিলম্বে বিমান বন্দরে যাত্রী ছাউনী নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানান। পাশাপাশি বিমানবন্দরের অভ্যন্তরে যাত্রীসেবা নিশ্চিতের লক্ষ্যে সকল ধরনের অনিয়ম ও হয়রানী বন্ধের স্থায়ী ব্যবস্থা গ্রহণের উদাত্ত আহবান জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন-ফেডারেশনের নির্বাহী কমিটির সহসভাপতি হোসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ রহমান, সুমন আহমদ, আহমেদ তোহা, আশফাক আহমদ, শেফু চৌধুরী, দেলোয়ার হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি