প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ ॥ কাউন্সিলর সেলিমের নির্যাতনে স্বেচ্ছাসেবক লীগ নেতা এলাকা ছাড়া

31

স্টাফ রিপোর্টার :
সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য ও স্বেচ্ছাসেবক লীগ নেতা নগরীর সোনারপাড়া এলাকার বাসিন্দা মো. ওয়ালিদ হোসেন অভিযোগ করেছেন, কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমের অত্যাচারে তিনি বাসাবাড়িতে থাকতে পারছেন না। না পেয়ে সেলিমের ক্যাডারবাহিনী তার বাসায় হামলা ও গুলিবর্ষণের ঘটনা করেছে। নিরাপত্তাহীনতায় ভোগছে তার পরিবার।
শনিবার (১৯ জানুয়ারী) সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। লিখিত বক্তব্যে ওয়ালিদ হোসেন বলেন, গত সিটি নির্বাচনে ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েই তার প্রতিদ্বন্দ্বী পক্ষের লোকদের নাজেহাল করতে আদাজল খেয়ে উঠে পড়ে লেগেছেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম।
তিনি আরও বলেন, নিজেকে আওয়ামী লীগ দাবি করলেও সেলিম গ্র“পের মধ্যে জামায়াত-শিবির ও ছাত্রদলের সন্ত্রাসীদের সংখ্যাই বেশি। এলাকার আওয়ামী লীগপন্থী লোকদের উপর হামলা চালিয়ে যাচ্ছেন অবর্ণনীয় নির্যাতন ও নিপীড়ন করছে। ফলে শিবগঞ্জ সোনারপাড়া ও উপশহর এলাকা ক্রমশঃ আওয়ামী লীগ শূন্য হয়ে পড়তে শুরু করছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কবির, এমদাদ, সুহেল, সাঈদ, শাহজাহান, সেফুল, শরীফ, শামীম, শাকিল, সাহেদ, ফখর, বিকাশ, সাজ্জাদ, আব্দুর রহমান, রবিন, মাছুম, ফয়সল, আকবর প্রমুখ।